Goodman Travels

ঈশ্বরদীতে সাবেক মন্ত্রী ডিলু’র স্মরণসভা ও আ’লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : সাবেক ভূমিমন্ত্রী ও সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর স্মরণসভা ও পাবনা জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় ঈশ্বরদী শহরের ঈমান কমিউনিটি সেন্টারে স্মরণ সভা ও জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল।
পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কয়ার গ্রুপের পরিচালক মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির এমপি, সংরক্ষিত নারী আসনের নাদিরা ইয়াসমিন জলি এমপি, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি, পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় বন ও পরিবেশ এবং শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল আলীম, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পাঞ্জাব আলী বিশ্বাস, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল,ঈশ্বরদী -আটঘরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,যুবলীগ নেতা দোলন বিশ্বাস,ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনিসহ ঈশ্বরদী -আটঘরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নির্বাচনী বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল বলেন, গত ৫ বারে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে খ্যাত এ আসনটি। এ আসনের নির্বাচিত সাংসদ জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফের মৃত্যুতে আসনটি শূন্য হয়। ইতোমধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগ ওই আসনে দলীয় মনোনয়ন দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসকে। এই আসনটি আওয়ামী লীগের। প্রার্থী নুরুজ্জামান অত্যন্ত জনপ্রিয় ও ভালো মানুষ। আমরা দলীয় ভাবে বিশ্বাস রাখি, এই এলাকার মানুষ স্বতঃস্ফূর্তভাবে তাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করবেন।