Goodman Travels

জামালপুরে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অন্বেষন

নিজস্ব প্রতিনিধিঃ-জামালপুরের দেওয়ানগঞ্জে ২ দিন যাবৎ প্রেমিকের বাড়ির আঙ্গিনায় অর্ধাহার, অনাহার অনিদ্রায় অবস্থান করছে প্রেমিকা শ্রাবন্তী। দেওয়ানগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের কালিকাপুর মিস্ত্রিপাড়া গ্রামে ঘটে এ ঘটনা।
জানা গেছে, কালিকাপুর মিস্ত্রিপাড়া গ্রামের রবি সূত্রধরের কন্যা শ্রাবন্তী ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজে দর্শন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। প্রতিবেশী একই গ্রামের মিলন সূত্রধরের পুত্র বিএ পাশ কার্তিক সূত্রধর দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রাবন্তীর সাথে প্রেমের অভিনয় করে আসছিল। দু’জনের মধ্যে অন্তরঙ্গ সম্পর্কেরও অভিযোগ রয়েছে।

এক পর্যায়ে শ্রাবন্তী জানতে পারেন কার্তিক তাকে বিয়ে করবে না। এমন কি যোগযোগ বন্ধ করার পাশাপাশি প্রেমের সম্পর্কের কথাও অস্বীকার করতে শুরু করেন। কার্তিকের পরিবার তাকে হুমকি ধামকিও দেয়। অবশেষে রোববার সকাল ৭টার দিকে প্রেমিকা শ্রাবন্তী প্রেমিক কার্তিকের বাড়িতে গিয়ে উঠেন প্রেমের দাবিতে।
এসময় কার্তিকের পরিবার তার সাথে দুর্ব্যবহারপূর্বক বাড়ি থেকে বের করে দিলেও বাড়ির আঙ্গিনায় তিনি অবস্থান গ্রহণ করেন। কার্তিক ও বাড়ির সকল সদস্য বাড়ি ছেড়ে অনত্র গিয়ে আশ্রয় নিয়েছে। রোববার রাতও কাটে তার অনিরাপদে।