Goodman Travels

দেশ ও প্রবাসের সবাইকে পবিত্র ঈদ-উল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা এম এ আই বুলবুল

নিজস্ব প্রতিবেদকঃ- পবিত্র ঈদ-উল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা সিঙ্গাপুর শাখা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জনাব মোঃ আমিনুল ইসলাম বুলবুল।

জনাব বুলবুল এক শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্ব মুসলিম উম্মাহর আত্মত্যাগের মহিমায় সমৃদ্ধ হোক সকলের জীবন। কোভিড১৯ করোনা ভাইরাসের কারণে এ বছর একটু ভিন্নভাবে পালন করা হচ্ছে পবিত্র ঈদ-উল আযহা। মুসলিম উম্মাহর সবচেয়ে বড় ধর্মীও উৎসব এটি, আমরা সিঙ্গাপুর সরকার কতৃক ঘোষিত নিয়ম শৃঙ্খলা ও স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরুত্ব বজায় রেখে উদযাপনটি পালন করবো ইনশাআল্লাহ। বাংলাদেশ আওয়ামীলীগ সিঙ্গাপুর শাখা ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে প্রিয় বাংলাদেশের জনগণ ও সকল প্রবাসীদের-কে জানাই পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি আরও বলেন বৈশ্বিক মহামারী কভিড১৯ করনা ভাইরাস কারনে আজ সারা বিশ্ব যেখানে থমকে গেছে, ঠিক সেই মুহূর্তে সারাদেশব্যাপী বন্যায় প্লাবিত আমার নদীমাতৃক প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এবং একই সময় উদযাপিত হতে যাচ্ছে মুসলিম সম্প্রদায়ের বড় উৎসব পবিত্র ঈদুল আযহা। এই অবস্থায় অর্থনৈতিক মন্দার মধ্যে থেকেও, আমার প্রিয় নেত্রী ১৬ কোটি বাঙালীর বাতিঘর মানবতার মা করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ও বন্যায় ক্ষতিগ্রস্ত বাংলার আপামর জনগণের শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন সেক্টরে প্রণোদনা দিয়ে যাচ্ছেন। আগামীতে বাংলাদেশ সহ বিশ্ব অর্থনীতিতেও এর প্রভাব পড়বে। আমাদের দেশকেও মোকাবিলা করতে হবে সামনের দিনগুলো।

তিনি আরও বলেন, নিজেকে এবং অন্যকে নিরাপদ রাখতে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল ও সঠিক দিক নির্দেশনায় ও তার দূরদর্শী নেতৃত্বে আমরা অচিরেই এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবো।

সবশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন এবং করোনা কালে ঘরে থাকার ও নিরাপদে থাকার পরামর্শ দেন।