Goodman Travels

পূর্ব শত্রুতার জেরে সুজানগরে হত্যা চেষ্টা

স্টাফ রিপোর্টারঃ-পাবনা জেলার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন এর একটি বসতবাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।

ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক মো:হারুন উর রশিদ মন্টু বিশ্বাস (৭০) জানান, প্রতিদিনের ন্যায় আমি গত ৪ আগষ্ট রাত ৯ঃ০০ টায় খাওয়া দাওয়া শেষ করে আমার শয়নকক্ষে ঘুমিয়ে পড়ি। রাত ৩:১৫ মিনিটে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে উঠে হঠাৎ আমার বাড়ির দক্ষিণ পাশের টিনের ঘরের ভেতর থেকে ধোঁয়া আসতে দেখি এবং কাছে গিয়ে বুজতে পারি ভেতরে আগুন লেগেছে। তৎক্ষনাৎ তালা ভেঙে বাড়ির সবাই মিলে পানি ঢেলে আগুন নেভাই।আগুন নেভানোর পর আমি ঘরের বাহিরে কিছু আধাপোড়া পাটখড়ি এবং ভেজা মাটিতে পেট্রোল এর উপস্থিতি পাই এবং ঘরের আশেপাশে পেট্রোল পোড়ার গন্ধও পাই।এতে অনুমান করছি, কে বা কারা আমার ঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে।উল্লেখ্য,বাড়িতে আমার মোট ৩ টি ঘর-একটিতে আমি থাকি,একটিতে খড়ি-কাঠি সব গৃহস্থালির বিভিন্ন জিনিসপত্র রেখেছি;আরেকটি আত্নীয়স্বজনদের জন্য।উক্ত আগুন লাগার ঘটনায় আমার আনুমানিক ৫০,০০০ টাকার সম্পত্তির ক্ষতি হয়েছে এবং আমাদের পরিবারের সকলের প্রাণের ঝুঁকি রয়েছে।

এই ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য আমি থানাতে একটি অভিযোগ পত্র দাখিল করেছি। উক্ত ঘটনাটি সম্পর্কে ইউপি সদস্য নুরু মোল্লা,মোঃজালাল উদ্দিন,ইন্জিনিয়ার সানাউল্লাহ,মোঃবাবুল বিশ্বাস, মোঃ শাহিন মোল্লাসহ এলাকার অনেকেই সরেজমিনে অবগত আছেন।