Goodman Travels

মেহেরপুর যুবলীগের উদ্যোগে ছাত্র সমাজের মাঝে খেলার সামগ্রী জার্সি প্রদান

স্টাফ রিপোর্টারঃ- মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে সদর উপজেলার কামদেবপুর ছাত্র উন্নয়ন সংঘকে খেলাধুলার সামগ্রী জার্সি প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে পৌর মেয়রের কার্যালয়ে এসকল জার্সি খেলোয়াড়দের হাতে তুলে দেয়া হয়।মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন কামদেবপুর ছাত্রসমাজের হাতে জার্সি তুলে দেন।

এ সময় জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন বলেন, মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার বিকল্প নাই। নিয়মিত খেলাধুলা করলে কোনো ছেলেরাই মাদকে দিকে ধাবিত হতে পারেনা। স্বাস্থ্যসচেতন ও মাদক থেকে দূরে থাকা এবং শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলার অভ্যাস গড় তুলতে হবে। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা অনুযায়ী যুব সমাজকে রক্ষা করতে মেহেরপুর জেলা যুবলীগ সর্বাত্মক চেষ্টা করে যাবে কেউ যেন মাদকাসক্তির না হয়। তাই প্রত্যেকটি অভিভাবকের খোঁজ রাখা দরকার তাদের ছেলে মেয়েরা কোথায় যাচ্ছে কি করছে?

এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হিরন, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আমানুর রহমান সোহেল, সাইদুর রহমান উজ্জল, রোকনুজ্জামান মতি, শেখ সরাফত, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ সহ যুবলীগের নেতাকর্মীরা।