Goodman Travels

সংসদ সদস্য ইসরাফিল আলমে’র মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখার শোক প্রকাশ

আন্তর্জাতিক প্রতিনিধিঃ-নওগাঁ-৬ আত্রাই-রাণীনগর আসনের সংসদ সদস্য জনাব ইসরাফিল আলম আজ সোমবার ২৭ জুলাই সকাল সোয়া ৬ টার সময় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে মরহুমের বয়স ছিল ৫৪ বছর।

গত ১৭ জুলাই থেকে তীব্র শ্বাসকষ্ট নিয়ে সংসদ সদস্য ইসরাফিল আলম স্কয়ার হাসপাতালে ভর্তি হয়ে ভেন্টিলেশনে ছিলেন। আস্তে আস্তে তার শারিরিক অবস্থার অবনতি ও শ্বাসকষ্ট বাড়তে থাকে। একপর্যায়ে আজ সকালে মৃত্যুর কাছে হার মেনে এই দুনিয়ার মায়া ত্যাগ করে পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নওগাঁ ৬ আত্রাই রানীনগর আসনের সংসদ সদস্য ছিলেন।

তার এই অকাল মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখার ভারপ্রাপ্ত সভাপতি জনাব আলেক হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আলি রহমত জয় এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বুলবুল এক শোক বার্তায় ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। সেই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান রাব্বুল আলামিনের কাছে মরহুম ইসরাফিল আলমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন।