Goodman Travels

সফিউল বারী বাবু’র মৃত্যুতে জাপান বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল করিমে’র শোক

আন্তর্জাতিক প্রতিনিধিঃ-আজ ভোর ৪টায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন জাপান বিএনপি’র সাধারন সম্পাদক জনাব মীর রেজাউল করিম রেজা।

এক শোকবার্তায় জাপান বিএনপি’র সাধারন সম্পাদক জনাব মীর রেজাউল করিম রেজা বলেন
“দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাক-ব্যক্তি স্বাধীনতা ও গণতন্ত্র পুণরুজ্জীবনের আন্দোলনে সামিল থেকেছেন তরুণদের নেতা হিসেবে। গণতন্ত্রের প্রতি ছিল তার দায়বদ্ধতা। দলের সকল সংকট কালে তার সাহসী নেতৃত্ব ছিল নেতাকর্মীদের জন্য প্রেরণার। বর্তমান রাজনৈতিক ক্রান্তিকালে সরকারী জুলুম-নির্যাতনের মধ্যেও সাহসের ওপর ভর করে সামনের দিকে এগিয়ে যেতেন। এই কারণে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও তাকে জেল-জুলুমের শিকার হতে হয়েছে। মরহুম শফিউল বারী বাবু ছাত্রদলের সাধারণ সম্পাদক থাকাকালীন ছাত্ররাজনীতিতে এক নতুন মাত্রা নিয়ে এসেছিলেন। সৎ, কর্মীঘনিষ্ঠ ও দক্ষ সংগঠক হিসেবে তার পরিচয় পাওয়া যায় ছাত্রজীবন থেকেই।

তার এই অকাল মৃত্যুতে আমি শোক জানানোর ভাষা হারিয়ে ফেলেছি। আমি দোয়া করি মহান আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার-পরিজন, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।