Goodman Travels

স্বদেশী ও প্রবাসীদের ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন শ্রমিক নেতা উজ্জল হোসেন বাদল

নিজস্ব প্রতিবেদকঃ-বিশ্ব মুসলিমদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শ্রমিক নেতা জাতীয় শ্রমিকলীগ সিঙ্গাপুর শাখা ‘র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জননেতা উজ্জল হোসেন বাদল।

উজ্জল হোসেন বাদল এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনার কারণে এ বছর একটু ভিন্নভাবে পালন হচ্ছে পবিত্র ঈদুল আযহা। মুসলিম ধর্মীও উৎসব টি আমরা সরকার কতৃক ঘোষিত সামাজিক দুরুত্ব বজায় রেখে উদযাপন করবো। জাতীয় শ্রমিকলীগ সিঙ্গাপুর শাখা ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে প্রিয় বাংলাদেশ বাসী ও প্রবাসী সকলকে ঈদের শুভেচ্ছা । অদৃশ্য এই ভাইরাসের কারণে সবকিছুতে স্থবিরতা নেমে এসেছে। আমি দেশে বিদেশের সবার জন্য দোয়া চাইছি।

তিনি আরও বলেন কভিড ১৯ এর কারনে আগামীতে বিশ্ব অর্থনীতিতেও প্রভাব পড়বে। যেখানে এটাকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা দেওয়া হচ্ছে, সেখানে আমাদের দেশেও একটা প্রভাব পড়বে। আমাদের দেশকেও মোকাবিলা করতে হবে।

তিনি আরও বলেন, নিজেকে রক্ষা করতে এবং অন্যকে নিরাপদ রাখতে সব সময় মাস্ক ব্যবহার করতে হবে ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে হবে।। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল ও সঠিক দিক নির্দেশনায় ও নেতৃত্বে আমরা অচিরেই এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবো। সবাইকে পবিত্র ঈদুল আযহার এর শুভেচ্ছা ঈদ মোবারক।

এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।